• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যাসিনো খালেদের বিচার শুরু

  নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০০
খালেদ
আসামি খালেদ মাহমুদ ভুঁইয়া (ছবি : সংগৃহীত)

মাদক আইনে দায়ের হওয়া মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মধ্য দিয়ে এই মামলায় ক্যাসিনো খালেদের বিচার কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা জজ রবিউল আলম আসামি খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। 

এ দিন খালেদকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এ সময় খালেদ নিজেকে নির্দোষ দাবি করেন, এরপর আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করেন তিনি। একই সঙ্গে এই মামলার সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১ এপ্রিল দিন ধার্য করেন আদালত। 

এ বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের পেশকার জুয়েল আহমেদ।

আরও পড়ুন : অভিজিৎ হত্যার ৫ বছর

এর আগে, গত ১০ ফেব্রুয়া‌রি মামলা‌টি বিচারের জন্য মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এই আদাল‌তে পাঠান। ওইদিনই অভিযোগ গঠ‌নের জন্য ২৬ ফেব্রুয়া‌রি দিন ধার্য করা হ‌য়ে‌ছিল। গত বছরের ১৭ নভেম্বর খালেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে র‌্যাব।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গুলশান থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র (এর মধ্যে একটি অবৈধ), গুলি এবং ইয়াবা জব্দ করা হয়। এরপর ১৯ সেপ্টেম্বর তার নামে গুলশান ও মতিঝিল থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে মোট ৪টি মামলা করা হয়। এরপর  ২০ সেপ্টেম্বর তাকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়। গত ২১ অক্টোবর জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে খালেদের বিরুদ্ধে আরেকটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড