• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শায়লার আইনজীবী নেই, চার দিনের রিমান্ড

  নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২০, ২৩:০৭
শায়লা শারমীন
বোরকা পরা শায়লা শারমীন (ছবি : সংগৃহীত)

সাভারের আশুলিয়ায় আটক সন্দেহভাজন জঙ্গি শায়লা শারমীনকে (২৫) চার দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং নব্য জেএমবির আইটি বিভাগের প্রধান তানভীর আহমেদের স্ত্রী।

সন্ত্রাসবিরোধী আইনের মামলায় মঙ্গলবার (১৪ জানুয়ারি) ঢাকার সিনিয়র বিচারিক হাকিম মো. আশরাফুজ্জামান এ আদেশ দেন।

সোমবার (১৩ জানুয়ারি) আশুলিয়ার গোকুলনগর এলাকায় জঙ্গি সন্দেহে ঘিরে রাখা ভবনে রাত ৮টায় অভিযান শেষ করেছে পুলিশ। অভিযানে বাড়ির ভাড়াটিয়া শায়লা শারমিনকে আটক করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সদস্যরা। এসময় তার স্বামী তানভীর বাসায় ছিলেন না। 

ওই রাতেই প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, ওই বাড়ি থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে তাদের কোনো নাশকতার পরিকল্পনা ছিল কি না তা পরে জানা যাবে।

অভিযানের পর আশুলিয়া থানার এসআই মিরাজ হোসেন সন্ত্রাসবিরোধী আইনে শায়লা, তানভীর ও জাকারিয়া নামে আরেকজনের বিরুদ্ধে মামলা করেন। 

আজ মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার পরিদর্শক জিয়াউল ইসলাম আসামি শায়লাকে আদালতে হাজির করেন। এ তদন্ত কর্মকর্তা শায়লার সাত দিনের রিমান্ড চান। আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড