• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবির রাশেদুল ২ দিনের রিমান্ডে

  আদালত প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ১৮:০৪
রাশেদুল আলম
রাশেদুল আলম (ছবি : সংগৃহীত)

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল আলমের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সাড়ে ৫ লাখ টাকা ডাকাতির অভিযোগে এই রিমান্ড মঞ্জুর করা হয়। 

সোমবার (১৩ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এই আদেশ দেন।  

এর আগে ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও ওয়ারি থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ। 

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ, তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা দেন। এরপর ওয়ারি থানা এলাকার টিপু সুলতান রোডে পৌঁছালে একটি মাইক্রোবাসে এসে অজ্ঞাতনামা চার-পাঁচজন ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের সবাইকে গাড়িতে উঠিয়ে নেয়। এরপর তাদের সবাইকে মুন্সীগঞ্জে নিয়ে হাত-চোখ বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়।

আরও পড়ুন : টাকা রাখার জায়গা নেই দুই ভাইয়ের, সম্পদ কত

ওই ঘটনার পর গত ১৮ ডিসেম্বর ওয়ারী থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এরই পরিপ্রেক্ষিতে রবিবার (১২ জানুয়ারি) নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিদের মধ্যে রয়েছেন রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ, শরিফুল ইসলাম।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড