• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিবি পরিচালক লোকমান ৫ দিনের রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৯
বিসিবি পরিচালক মো. লোকমান হোসেন ভূঁইয়া
বিসিবি পরিচালক মো. লোকমান হোসেন ভূঁইয়া (ছবি : সংগৃহীত)

ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যে গ্রেফতার হওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক মো. লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে মুদ্রা পাচার প্রতিরোধ আইনের মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে এ রিমান্ড আদেশ দেন আদালত।

সিআইডির অর্গানাইজড ক্রাইমে (ইকোনমিক ক্রাইম স্কোয়াড) তার জিজ্ঞাসাবাদ চলছে বলে নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শারমিন জাহান।

প্রসঙ্গত, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পক্ষ থেকে গত ১৯ নভেম্বর মতিঝিল থানায় মামলাটি দায়ের করা হয়। যার নম্বর ২৩।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিসিবি পরিচালক লোকমানসহ অজ্ঞাতনামা চার-পাঁচজনের বিরুদ্ধে সংঘবদ্ধভাবে এবং পারস্পরিক যোগসাজশের মাধ্যমে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের কক্ষ ক্যাসিনোর জন্য অবৈধভাবে ভাড়া দিয়ে এবং মাদক ব্যবসা পরিচালনার মাধ্যমে অবৈধভাবে উপার্জিত অর্থ নিয়ম বহির্ভূতভাবে বিভিন্ন ব্যাংকে স্থানান্তর, নামে-বেনামে অন্যান্য প্রতিষ্ঠানে রূপান্তর ও হস্তান্তরসহ বিভিন্ন খাতে বিনিয়োগের সংশ্লিষ্টতা পাওয়ার পর মানি লন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ (সংশোধনী ২০১৫)-এর ৪(২) ধারায় এজাহার দায়ের করা হয়।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড