• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যাসিনো গুরু আরমান ৬ দিনের রিমান্ডে

  নিজস্ব প্রতিবেদক

১৭ নভেম্বর ২০১৯, ১৫:১৯
ক্যাসিনো গুরু আরমান
ক্যাসিনো গুরু আরমান (ছবি : সংগৃহীত)

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের ছয়দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। তিনি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ক্যাসিনো গুরু বলে পরিচিত।

রবিবার (১৭ নভেম্বর) শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ। এ দিন তাকে কারাগার থেকে ওই আদালতে হাজির করা হলে দুদকের মামলায় সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অন্য দিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করলেও উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করে ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১২ নভেম্বর দুই কোটি ৫ লাখ ৪০ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের উপপরিচালক মো. সালাহউদ্দিন সমন্বিত জেলা কার্যালয়-ঢাকা ১ এ আরমানের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন ।

৬ অক্টোবর কুমিল্লায় অভিযান চালিয়ে ক্যাসিনো সম্রাট ও আরমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের আরমান মদ্যপ অবস্থায় ছিল এবং তার পকেটে ১৪০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে মাদক সেবনের দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দেন।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড