• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের রিমান্ডে বহিষ্কৃত কাউন্সিলর রাজীব 

  আদালত প্রতিবেদক

১১ নভেম্বর ২০১৯, ১৪:৫১
অস্ত্র মামলায় রিমান্ডে রাজীব
বহিষ্কৃত কাউন্সিলর ও যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীব (ছবি : সংগৃহীত)

অস্ত্র আইনের মামলায় রাজধানীর মোহাম্মদপুর এলাকার ৩৩ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত কাউন্সিলর ও যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবের আবারও চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অস্ত্র মামলার রিমান্ড শেষে সোমবার (১১ নভেম্বর) রাজীবকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী। মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর উপপরিদর্শক (এসআই) প্রণয় কুমার প্রামাণিক এ রিমান্ড আবেদন করেন।

এর আগে গত ৪ নভেম্বর অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় রাজীবের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। রিমান্ড আবেদনে বলা হয়, রাজীব রাজনৈতিক প্রভাব খাটিয়ে অস্ত্র-গুলি, মাদক ব্যবসা, চাঁদাবাজি, অবৈধ দখলদারিত্বের মাধ্যমে মোহাম্মদপুর এলাকায় অপরাধ জগতের সুলতান হিসেবে আবির্ভূত হয়েছিলেন।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকায় এক বন্ধুর বাসা থেকে রাজীবকে আটক করে র‌্যাব। ওই সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, সাত বোতল বিদেশি মদ ও নগদ ৩৩ হাজার টাকা জব্দ করা হয়।

ওডি/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড