• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে দোকানঘরে অগ্নিকাণ্ড, নেভাতে গিয়ে দগ্ধ ৫

  ঝালকাঠি প্রতিনিধি

২৭ অক্টোবর ২০১৯, ১৩:৪৭
ফায়ার সার্ভিস
দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়েন্ত্রণকালে (ছবি : দৈনিক অধিকার)

অগ্নিকাণ্ডের ঘটনায় ঝালকাঠির রাজাপুর উপজেলায় ‘অরুণ মিষ্টান্ন ভাণ্ডার’ নামে একটি খাবার দোকানের আংশিক ক্ষতিগ্রস্তসহ রান্নাঘরটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এ দিকে, আগুন নেভাতে গিয়ে দোকানের মালিক ও স্থানীয় বাসিন্দাসহ পাঁচজন অগ্নিদগ্ধ হয়েছেন।

রবিবার (২৭ অক্টোবর) ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের মধ্য বাজার এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহতরা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার ভোররাতে দোকানের পেছনে থাকা রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এতে পুরো রান্নাঘরটি পুড়ে গিয়ে আগুনে দোকানের একাংশ ক্ষতিগ্রস্ত হয়। তবে, ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় আশপাশের ভবনগুলো আগুনের লেলিহান শিখা থেকে রক্ষা পায়। 

দোকানের কর্মচারী ফোরকান হাওলাদার দৈনিক অধিকারকে জানান, রবিবার ভোররাতে দোকানের পেছনে থাকা চুলার ওপরে ভেজা কাঠ শুকানোর জন্য রাখা ছিল। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। শেষরাতের দিকে লাগা এ অগ্নিকাণ্ডের ঘটনায় দোকান মালিকের দুই লাখ টাকারও অধিক ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল জলিল জানান, অগ্নি দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড