• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের পরকীয়ায় গলায় নিজের শাড়ি পেঁচিয়ে মায়ের আত্মহুতি

  পাবনা প্রতিনিধি

২৭ অক্টোবর ২০১৯, ০৮:২৮
থানা
সুজানগর থানা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সুজানগর উপজেলায় লম্পট ছেলের পরকীয়াজনিত কারণে লোকলজ্জায় গলায় নিজের শাড়ি পেঁচিয়ে মা জবেদা খাতুন (৪৮) আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের হুদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জবেদা খাতুন একই গ্রামের আব্দুস ছাত্তারের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুস ছাত্তার ও জবেদা খাতুনের একমাত্র ছেলে জানু (২৫)। স্ত্রী থাকার পরও প্রতিবেশী জানু এক প্রতিবন্ধীর স্ত্রীর সঙ্গে সম্প্রতি পরকীয়ায় মত্ত হয়ে ওঠে। এ নিয়ে জানুর পরিবারে নানা অশান্তির সৃষ্টি হয়। ফলে গত কয়েকদিন ধরে গ্রামের অনেকেই জানুর শাস্তির দাবি জানিয়ে নানা দেন-দরবার চালায়।

ছেলের এমন অপকর্মে লজ্জিত হতে হয় মা জবেদা খাতুনকে। এরই জেরে শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঘরের আড়ার সঙ্গে নিজের শাড়ি পেঁচিয়ে গলায় ফাঁস নেন তিনি। পরে বাড়ির লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুদ্দোজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও উল্লেখ করেন সুজানগর থানার ওই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড