• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৪ অক্টোবর ২০১৯, ১৪:৪৩
গোপালগঞ্জ
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কান্দি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৩ জনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবনের সামনে গোপালগঞ্জ-পয়সারহাট সড়কে বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ ভবন চত্বরে একটি বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর পিতা উপেন্দ্রাথ বাড়ৈ, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন, সাধারণ সম্পাদক আলিউজ্জামান জামির, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি নাজমুল সরদার চপল, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শামিম দাড়িয়া।

বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেফতারপূর্বক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকালে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), ওই ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার ও ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর সিদ্ধার্থ বাড়ৈ (৪২) নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ফিরছিলেন। পথে মাচারতারা নামকস্থানে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে মোটর সাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এ ঘটনায় গত বুধবার ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর পিতা উপেন্দ্রনাথ বাড়ৈ উপজেলার ধারাবাশাইল বাজারের ওষুধ ব্যবসায়ী সশীম কুমার রায় মরাইকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে কোটালীপাড়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড