• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় মামলা

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ২২:১৫
ইউপি চেয়ারম্যান
সন্ত্রাসী হামলায় আহত ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ তিনজনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ১৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ এর বাবা উপেন্দ্রনাথ বাড়ৈ বাদী হয়ে উপজেলার ধারাবাশাইল বাজারের ওষুধ ব্যবসায়ী সশীম কুমার রায় ওরফে মরাইকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে কোটালীপাড়া থানায় হত্যা চেষ্টার মামলাটি দায়ের করেন।

আহত ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ এর বাবা উপেন্দ্রনাথ বাড়ৈ দৈনিক অধিকারকে বলেন, ‘আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে যারা এই সন্ত্রাসী হামলা চালিয়েছে আমি তাদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

এ দিকে, সন্ত্রাসী হামলার ঘটনায় মামলার প্রধান আসামি সশীম কুমার রায় ওরফে মরাইয়ের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মামলার সত্যতা স্বীকার করে কোটালীপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া দৈনিক অধিকারকে বলেন, পুলিশ আসামিদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ সময় দ্রুত অভিযুক্ত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার ও ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার সিদ্ধার্থ বাড়ৈ (৪২) নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাশাইল বাজারে ফেরার পথে মাচারতারা নামক স্থানে এসে পৌঁছালে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে। পরে মোটরসাইকেল থেকে নামিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা।

পরবর্তীতে আহতদের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে উত্তম কুমার বাড়ৈ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপরদিকে, ইউপি সদস্য সিদ্ধার্থ বাড়ৈকে খুলনা মেডিকেল কলেজ থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। এছাড়া সচিব মোহন চাঁদ মজুমদাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড