• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বর্ণ চুরি করতে গিয়ে ধরা খেল দুই নারী

  শরীয়তপুর প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৯:৩১
আটক
স্বর্ণ চুরির সময় হাতেনাতে আটক দুই নারী (ছবি : দৈনিক অধিকার)

স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে শরীয়তপুর সদর উপজেলায় দুইজন নারীকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলো- শরীয়তপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পালং গ্রামের নুরুল ইসলাম ব্যাপারির স্ত্রী আফসানা সাথী এবং একই এলাকার সামসুন্নাহার বেগম।

বুধবার (২৩ অক্টোবর) বেলা ১২টার দিকে সদর উপজেলার ডোমসার বাজারের ‘মা অলংকার’ নামে এক স্বর্ণের দোকানে চুরির সময় তাদের আটক করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে পালং মডেল থানা ও ডোমসার বাজারের ব্যবসায়ীরা দৈনিক অধিকারকে জানায়, বুধবার বেলা ১২টার দিকে ওই দুইজন নারী বাজারের ‘মা অলংকার’ নামের ওই দোকানটিতে গিয়ে স্বর্ণের চেইন ক্রয়ের আগ্রহ প্রকাশ করে। এ সময় স্বর্ণের দোকানি খুশি পাল তাদের বিভিন্ন ডিজাইনের পাঁচটি স্বর্ণের চেইন বের করে দেখায়। এর কিছুক্ষণ পর ওই দুই নারী চেইন ক্রয় না করে সেখান থেকে চলে আসে। এরপর দোকানি খুশি পাল দেখতে পান সেখানে একটি স্বর্ণের চেইন কম রয়েছে। পরবর্তীতে ব্যবসায়ীরা তাদের আটক করে।

এক পর্যায়ে তাদের দেহ তল্লাশি করে চুরি করা স্বর্ণের চেইনটি উদ্ধার করা হয়। পরে পালং থানা পুলিশকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই দুইজন নারীকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী খুশি পাল বাদী হয়ে ওই দুই নারীকে আসামি করে পালং থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর আগেও ওই নারীরা স্বর্ণ চুরির ঘটনায় বিভিন্ন বাজারে একাধিকবার ধরা পরেছে বলেও অভিযোগ রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড