• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আ. লীগের নেতা-কর্মীদের বাছাই করে হত্যা করা হচ্ছে’

  রাঙ্গামাটি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৮:৩১
দীপংকর তালুকদার
সংসদ সদস্য দীপংকর তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো পার্বত্য অঞ্চলে আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাছাই করে হত্যা করছে। এ কথা উল্লেখ করে এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন, রাঙ্গামাটির স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার।

বুধবার (২৩ অক্টোবর) রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আঞ্চলিক সংগঠন কর্তৃক পাহাড়ের সাধারণ জনগণ ও নেতা-কর্মীদের হুমকি দেওয়া হয়। আওয়ামী লীগ থেকে পদত্যাগ করার জন্য। আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না। কিন্তু আওয়ামী লীগকে পার্বত্য অঞ্চলের জনগণ ভালবাসে। তাই পাহাড়ের আঞ্চলিক সংগঠন গুলোর মৃত্যুর হুমকি উপেক্ষা করে আওয়ামী লীগকে সমর্থন দিয়ে আসছে।

এই জন্য পার্বত্য অঞ্চলের জনগণকে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পার্বত্য অঞ্চলের অস্ত্রধারী সন্ত্রাসী-চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলার জন্য নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বিলাইছড়ি উপজেলার ভারপ্রাপ্ত সম্পাদক অংচাখই-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের সহসভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক চিত্তরঞ্জন দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য বাদল কান্তি দে, সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুকুমার চক্রবর্তী, দপ্তর সম্পাদক প্রদীপ দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে নেতা-কর্মীদের নিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন দীপংকর তালুকদার।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড