• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোর সেজে ঘরে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ১৫:০৬
মৃত্যু
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কটিয়াদীতে চোর সেজে সিঁধ কেটে ঘরে ঢুকে হাবিবুর রহমান (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় হাবিবুর রহমানকে উদ্ধার করতে গিয়ে আরও ৩ জন আহত হয়েছেন।

বুধবার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের ভাট্টা গ্রামে এই ঘটনাটি ঘটেছে। নিহত হাবিবুর রহমান ভাট্টা গ্রামের মৃত মতি মিয়ার ছেলে। তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। এ ঘটনায় গুরুতর আহত নিহত হাবিবুর রহমানের স্ত্রী শারমিন আক্তারকে ঢাকায় এবং প্রতিবেশী তোফাচানকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, চাচাতো ভাই আল আমিন তার দলবল নিয়ে রাতের আঁধারে সিঁধ কেটে হাবিবুর রহমানের ঘরে ঢুকে। পরে তাকে ঘুমন্ত অবস্থায় এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এ ঘটনা দেখে তার স্ত্রী শারমিন আক্তার ডাক চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এ সময় আশপাশের ঘর থেকে হাবিবুরকে উদ্ধার করতে এগিয়ে এলে বাইরে অবস্থানরত দুর্বৃত্তরা তোফাচান (৩০) ও জুনায়েদ (৫৫) নামের আরও দুইজনকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন হাবিবুর রহমানকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া নিহতের স্ত্রী শারমিন আক্তারকে ঢাকায় এবং তোফাচানকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ৮ থেকে ১০ জনের একটি দল সিঁধ কেটে হাবিবুরের ঘরে প্রবেশ করে। এ সময় কয়েকজন বাইরে পাহারা দেয়।

করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত লস্কর পারভেজ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এ জলিল বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মামলার প্রস্তুতি ও আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড