• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলার ঘটনায় ঈশ্বরদীতে মানববন্ধন

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৩ অক্টোবর ২০১৯, ১৪:৩৮
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তিমূলক স্ট্যাটাস ও এ ঘটনাকে কেন্দ্র করে ভোলার বোরহানউদ্দিনে হতাহতের ঘটনায় পাবনার ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। 

বুধবার (২৩ অক্টোবর) বেলা ১১টায় শহরের স্টেশন রোড এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়। সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার ব্যানারে এসব কর্মসূচি পালিত হয়েছে। এ সময় পাঁচ দফা দাবি তুলে ধরা হয়।

ঈশ্বরদী তৌহিদী জনতার সমন্বয়কারী হাফেজ মাওলানা তাজুল ইসলামে সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন- ঈশ্বরদী ওলামা পরিষদের সভাপতি মুফতি শামসুদ্দিন বুখারী, কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ওলিউল্লাহ, ইসলামী আন্দোলন ঈশ্বরদী শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি মাহমুদ হাসান, সরকারি কলেজ জামে মসজিদের ইমাম মুফতি মাহমুদুর রহমান, জামেয়া সিদ্দিকিয়া মাদ্রাসার শিক্ষক রায়হান উদ্দিন, আমিরে দাওয়াতুল হকের উপজেলা আমির আসাদুজ্জামান বোখারী ও ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, প্রমুখ।

এ সময় ইসলামী চিন্তাবিদ হাবিবুল্লাহ কাউসারী বিন হায়দারী দ্রুত আল্লাহ ও রাসুলের ব্যাপারে কটূক্তিকারী ও মুসলিম জনতাকে গুলি নিক্ষেপকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড