• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বউ নিয়ে ফিরে দেখেন মা আর নেই

  পাবনা প্রতিনিধি

২৩ অক্টোবর ২০১৯, ০৮:২৮
ঈশ্বরদী থানা
পাবনা ঈশ্বরদী থানা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলায় মায়ের অমত সত্ত্বেও বিয়ে করে বউ নিয়ে ফিরে এসে মায়ের লাশ দেখলেন ছেলে। নিহত মায়ের নাম হালিমা বেগম (৫৫)।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে এ ঘটনা ঘটে।  ওই দিন বিকালেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, ছেলে আবদুল হালিম (২৫) তার পছন্দের মেয়েকে বিয়ে করতে চাইলে তার মা এতে রাজি হননি। এ নিয়ে মা হালিমা বেগমের সঙ্গে ছেলে হালিমের কয়েক দফায় ঝগড়া হয়। পরে ছেলে হালিম বিয়ে করে বউ সাথে নিয়ে বাড়ি আসছে- এই খবর শুনে মা ক্ষুব্ধ হন। এ সময় ছেলের ওপর রাগ করে মঙ্গলবার বিকালে মা হালিমা বেগম নিজ বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। ঈশ্বরদী থানা পুলিশ লাশ মঙ্গলবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে।  

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ছেলের সঙ্গে রাগারাগির ফলে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তাদের প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান। ময়না তদন্তের জন্য লাশ মঙ্গলবার রাতেই পাবনা মর্গে পাঠান হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড