• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজছাত্র সোহাগ হত্যাকাণ্ডের এজাহার দাখিল

  যশোর প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ২২:৩৯
নিহত যশোরে কলেজছাত্র সোহাগ
নিহত যশোরে কলেজছাত্র সোহাগ (ছবি : দৈনিক অধিকার)

যশোরে কলেজছাত্র সোহাগ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় এজাহার দাখিল করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করতে পারেনি। এমন কি হত্যার রহস্য বের করতে পারেনি পুলিশ। তবে প্রেমের কারণে সোহাগ খুন হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছে।

নিহতের বড় ভাই মিলন হোসেন জানান, মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কোতয়ালি মডেল থানায় সোহাগ হত্যার ঘটনায় এজাহার দাখিল করা হয়েছে। খুনিদের আটকের স্বার্থে এজাহারে অভিযুক্তদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না বলে তিনি জানান। কাউকে আটক করা হয়েছে কি না সে ব্যাপারে তিনি কিছুই বলেননি।

এদিকে কোতয়ালি মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, সোহাগ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে দ্রুত এ হত্যার রহস্য উন্মোচন এবং জড়িতদের আটক করা সম্ভব হবে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাত থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত পুলিশ একই এলাকার রায়হান ও রাকিবের পরিবারের ৬ জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে এসেছে।

এদিকে সোহাগের বন্ধুরা এবং প্রতিবেশীরা জানান, অনন্যা নামে একটি মেয়ের কারণে হয়তো সোহাগ খুন হয়েছে। সোহাগ ওই মেয়েটিকে ভালবাসত। অনন্যা একই এলাকার রাকিবের স্ত্রী ছিলেন। অনন্যা তার স্বামীকে তালাক দিয়ে মায়ের সঙ্গে যশোর শহরের পুরাতন কসবা এলাকায় থাকেন।

সোহাগের সঙ্গে অনন্যা ঘুরে বেড়াতেন প্রকাশ্যে যেটা রাকিব কখনো সহ্য করতে পারেননি। যে কারণে ক্ষুদ্ধ হয়ে রাকিব তাকে খুন করতে পারেন বলে স্থানীয়দের ধারণা।

প্রসঙ্গত, সোমবার (২১ অক্টোবর) দুপুরে ভৈরব নদের কুলে ঘাসবন থেকে সোহাগের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওই বারান্দীপাড়া আমতলা এলাকার ড্রাইভার হাবিবুর রহমানের ছেলে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড