• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  সুনামগঞ্জ প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ২১:৩৮
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. আখতার-উজ-জামান আখন্দের ওপর পলাশ ইউপি চেয়ারম্যানের নির্দেশে তার ছেলে কর্তৃক হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ দিকে, মানববন্ধনের পরপরই অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে হামলার ঘটনায় উপজেলার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ব্যানারে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা সকল দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ তাদের দ্রুত গ্রেফতার এবং কর্মস্থলে নিরাপত্তার দাবি জানান।

এ দিকে, একই দিন বিকালে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুমকে সুনামগঞ্জ পৌর শহরের আব্দুজ জহুর সেতু এলাকা থেকে গ্রেফতার করে বিশ্বম্ভরপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২১ অক্টোবর) হামলার ঘটনায় ওই রাতেই আবাসিক চিকিৎসক ডা. আখতার-উজ-জামান আখন্দ বাদী হয়ে পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও তার ছেলে সাইদুর রহমান রাজিবকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পলাশ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া মামলার অপর আসামি চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব এখনো পলাতক রয়েছে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, আবাসিক চিকিৎসক ডা. আখতার-উজ-জামানের ওপর পলাশ ইউপি চেয়ারম্যানের ছেলের হামলায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মঙ্গলবারই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব এখনো পলাতক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, চিকিৎসা সেবা নিতে এসে প্রভাব-প্রতিপত্তিকে কাজে লাগানোর জেরে গত সোমবার বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. আখতার-উজ-জামান আখন্দের ওপর এ হামলার ঘটনা ঘটে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড