• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম

  গোপালগঞ্জ প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ২১:২০
গোপালগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকাল ৫টার দিকে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর সিদ্ধার্থ বাড়ৈ (৪২) ও ইউপি সচিব মহন চাদ মজুমদার।

স্থানীয়রা জানায়, কেটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ তার দুই সহযোগী। ধারাবাশাইল ফেরার পথে মাচারতারা নামক স্থানে এসে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে নামিয়ে পেটানো শুরু করে ও কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। পরে চেয়ারম্যান ও মেম্বারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশঙ্কা রয়েছে বলে স্থানীরা জানায়।

আহত চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বলেছেন, নারায়ন চন্দ্র হালদার ও সশীন কুমার রায় (মরাই) এর সঙ্গে বেশ কিছু দিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। তারাই সন্ত্রাসী ভাড়া করে তাকে হত্যা করার জন্য এ ঘটনা ঘটিয়েছে।

তিনি আরও জানান, এদের মধ্যে বেশ কয়েকজন দুর্বৃত্ত মুখোশধারী ছিল।

কোটালীপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানিয়েছেন, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড