• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে চা বাগানে মিলল দেহবিহীন মাথা

  পঞ্চগড় প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ১৭:৪৮
পঞ্চগড়
ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাংলাটি সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পাশে চা বাগানে অজ্ঞাত এক ব্যক্তির দেহবিহীন মস্তক উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় তেঁতুলিয়া মডেল থানা পুলিশ পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক থেকে মস্তকটি উদ্ধার করে।

এ ঘটনায় পঞ্চগড় পুলিশ সুপার মোহামদ ইউসুফ আলী, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়সহ মডেল থানা পুলিশ, ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ জানায়, চা বাগান মালিক নওশের আলীর ছেলে নুরুল ইসলাম নুরু সকাল ৯টার দিকে কাচা চা পাতা তুলতে বাগানে গেলে দুর্গন্ধ পান। গন্ধের কারণ জানতে চেষ্টা করলে দেহবিহীন মাথাটি দেখতে পায় এবং তাৎক্ষণিক পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে মাথা উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ চৌধুরী দৈনিক অধিকারকে বলেন, দেহবিহীন মাথাটি পাঁচ দিন আগে পাওয়া মাথাবিহীন লাশেরই হতে পারে এমনটিই ধারণা করা হচ্ছে। তবে উদ্ধারকৃত মাথা ও দেহের ডিএনএ পরীক্ষা এবং পুলিশের তদন্ত ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

অন্যদিকে, গত ১৮ অক্টোবর (শুক্রবার) তিরনইহাট ইউপির ব্রহ্মতোল গ্রামের ঝিকধুয়া খালের সুইচ গেটের ডোবা থেকে উদ্ধার করা মাথাবিহীন একটি লাশ। ওই লাশেরই মাথা হতে পারে বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ। এ ঘটনায় এসআই শাহাদাত হোসেন বাদী হয়ে হত্যার অভিযোগে অজ্ঞাতনামা মামলা করেন।

মামলার পর হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিরনইহাট ইউনিয়নের যোগীগছ গ্রামের আজিমুদ্দিনের ছেলে রুবেল ও ব্রহ্মতোল গ্রামের নাজিম উদ্দীনের ছেলে আব্দুল বারেককে আটক করে ডিবি পুলিশ। মাথাবিহীন লাশটি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার লক্ষী নারায়নপুর গ্রামের আব্দুর রউফের বলে শনাক্ত করে ডিবি পুলিশ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড