• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে স্বর্ণালঙ্কারসহ ২ চোর আটক

  নোয়াখালী প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ২২:১৪
আটক
আটককৃত দুই চোর রায়হান ও তৌহিদ (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জে চুরির ১২ ঘণ্টার মধ্যে ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলো- লক্ষীপুরের চর রহিতা গ্রামের ইসমাইলের ছেলে রায়হান (১৬) ও একই গ্রামের ইব্রাহীমর ছেলে তৌহিদ (২৩)।

রবিবার (২০ অক্টোবর) রাত ২টার দিকে চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পানা মিয়া হাজী বাড়ির ব্যাংক ম্যানেজার আবুল কাসেমের ঘরে এ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরের দল ১০ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। 

পরে সোমবার (২১ অক্টোবর) সকালে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেনকে গণমাধ্যম কর্মীরা মৌখিকভাবে বিষয়টি অবহিত করে। পরে তার দিক নির্দেশনায় বেগমগঞ্জ থানা পুলিশ চুরির ১২ ঘণ্টার মধ্যে লক্ষীপুর জেলার সদর উপজেলার রসুলগঞ্জ গ্রামে অভিযান চালিয়ে চুরির মালামালসহ দুই চোরকে আটক করে। 

ভুক্তভোগী গৃহকর্তা জানান, তাদের বাড়ির সাবেক কেয়ার টেকার রায়হান প্রথমে মাংস ও দুধ রান্নার সময় তাতে বিষ মিশিয়ে তাদের হত্যা করে চুরির কৌশল অবলম্বন করে। কিন্তু আমরা ভাগ্যক্রমে বেঁচে যাই। পরে কেয়ার টেকার তার কাছে থাকা পুরনো চাবি দিয়ে সিঁড়ি রুমের দরজা খুলে তার সঙ্গীদের নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী চুরির এ ঘটনা ঘটায়। 

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন, স্বর্ণালঙ্কার উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড