• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে সহযোগীসহ ধরা খেল শীর্ষ ছিনতাইকারী

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

২১ অক্টোবর ২০১৯, ২১:৫২
গ্রেফতার
গ্রেফতারকৃত ছিনকারীদের মধ্যে তিনজন (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শীর্ষ ছিনতাইকারী ও একাধিক মামলার আসামি রুপকসহ (২৮) তার তিন সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২১ অক্টোবর) দুপুরে ও বিকালে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে রুপককে গ্রেফতারের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, সোমবার দুপুরে শহরের মুসলিমের মোড় থেকে প্রথমে রুপকের তিন সহযোগী আফজাল (২৮), অন্তর (২০) ও অজয়কে (১৮) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে আফজালের দেওয়া তথ্যমতে বিকাল ৩টার দিকে রুপকের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুপক পালানোর চেষ্টা করে।

এ দিকে, রুপককে ছিনিয়ে নিতে রুপকের পরিবারের অন্যান্য সদস্যসহ সে পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এসআই মতিউজ্জামান, এসআই হুমায়ুন কবির ও কনস্টেবল খাদিজা বেগম আহত হয়। পরে তাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেসুর রহমান জানান, রুপক শহরের একজন চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। তার নেতৃত্বে রয়েছে বেশ কয়েকজন সক্রিয় ছিনতাইকারী সদস্য। এছাড়া রুপকের বিরুদ্ধে অ্যাডভোকেট পলাশ হত্যাসহ ছিনতাই ও মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে। পাশাপাশি তার সহযোগী আফজালের বিরুদ্ধে একাধিক ছিনতাই ও মাদকের মামলা রয়েছে। এ সময় রুপককে গ্রেফতারকালে হামলায় এসআই মতিউজ্জামান, এসআই হুমায়ুন কবির ও কনস্টেবল খাদিজা বেগম আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড