• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের পর আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি, আটক ৩  

  সুনামগঞ্জ প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ২১:৩৬
অপহরণকারী
আটক ৩ অপহরণকারী ( ছবি : দৈনিক অধিকার )

সিলেটের কোম্পানীগঞ্জের অপহৃত এক ব্যবসায়ীকে সুনামগঞ্জ সদর উপজেলা থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ৩ অপহরণকারীকে আটক করা হয়।

রবিবার (২০ অক্টোবর) মধ্যরাতে সদর উপজেলার আব্দুজ জহুর সেতুর পশ্চিম পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ব্যবসায়ী রাশেদ মিয়া (৪০) সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার।

অন্যদিকে আটক অপহরণকারীরা হলো- খুলনার দৌলতপুর উপজেলার মহশ্বপাশা গ্রামের মৃত জফর আহমদের ছেলে মোস্তফা কামাল (৪২), সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার রহমতপুর গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে মো. আব্দুর রহমান (২৬) ও বিশ্বম্ভরপুর উপজেলার হারিজনগর নতুনপাড়া গ্রামের মৃত আজমান আলীর ছেলে সিফত আলী (৪২)। 

জানা যায়, গত ১৯ অক্টোবর সুনামগঞ্জের আব্দুস জহুর সেতুর পশ্চিম পাশ থেকে সিলেটের কোম্পানীগঞ্জের এই ব্যবসায়ীকে অপহরণে করা হয়। এরপর তার পরিবারের কাছ থেকে আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

পরে রবিবার গভীর রাতে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই রিপন চন্দ্র গোপের নেতৃত্বে ডিবি পুলিশের সদস্যরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে আব্দুজ জহুর সেতুর পশ্চিম পাশ থেকে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। একই সঙ্গে তিন অপহরণকারীকে আটক করা হয়। 

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জের অপহৃত ব্যবসায়ী নিজে বাদী হয়ে ৬ অপহরণকারীর বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন বলে গণমাধ্যমকর্মীদের জানান ডিবির মিডিয়া উইয়িংয়ের এসআই মো. আমিনুল ইসলাম।

এ ব্যাপারে ডিবির ওসি কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড