• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সড়ক দুর্ঘটনায় ঝরল শিশুর প্রাণ, আহত ২০

  পাবনা প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ২১:২৭
স্বাস্থ্য কমপ্লেক্স
সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস গাছের সঙ্গে ধাক্কা লেগে পাবনার সুজানগর উপজেলায় খাদিজা (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

নিহত শিশু খাদিজা উপজেলার হেমরাজপুর গ্রামের হাতেম আলীর মেয়ে। 

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সুজানগর-নাজিরগঞ্জ সড়কের নুরালের মোড় নামক স্থানে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বটগাছে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মনিরুজ্জামান জানান, সোমবার দুপুরে ‘টাপুর টুপুর’ নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বটগাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় গুরুতর আহতাবস্থায় শিশু খাদিজাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দিলারা ইয়াসমিন জানান, আহত জোসনা খাতুন, হান্নান, মাজেদা খাতুন, রাবেয়া খাতুন, কোমল, কুদ্দুস, আজগর, হাসনা খাতুন, রেজাউল ও মালেককে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড