• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় দুর্ধর্ষ চুরির ঘটনায় মূলহোতাসহ আটক ৪

  নওগাঁ প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ১৫:১৩
আটক
আটককৃতদের মধ্যে দুই চোর (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর ধামইরহাট উপজেলার পৌর ভবনের সামনে আমাইতাড়া মোড়ের সূচনা মার্কেটে ‘মম মোবাইল শপ’-এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত মূল হোতা একজন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। 

পুলিশি অভিযান ও বিভিন্ন গোপন সূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী ওসি জাকিরুল ইসলাম জানান, রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার তাহেরপুর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে বেলাল হোসেনের ছেলে রনি (১৩) ও মৃত খলিলুর রহমানের ছেলে সাজেদুর রহমান (১৬) সাজেদুর রহমানের মা মাজেদা বেগম (৪৮) এবং আজিজুল হকের ছেলে এমদাদুলকে (২২) আটক করে। এ সময় চুরি যাওয়া মোবাইলের মধ্যে ১৫টি উদ্ধার করে পুলিশ। 

অভিনব কায়দার চোর রনি জানায়, মোবাইল ফোন চুরি করা তার নেশা। ফোন দেখলেই তার চুরি করতে ইচ্ছে করে। প্রথম এক বাড়িতে বেড়াতে গিয়ে সকালে আসার সময় সেই বাড়ির মালিকের ফোন চুরির মধ্য দিয়ে তার এ চুরি বিদ্যার শুরু।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম জানান, একই দোকানে এক মাসে দুইবার চুরির ঘটনায় পুলিশ উদ্বিগ্ন ছিল। এই ঘটনায় দিনরাত পরিশ্রম করে পুলিশ মূলহোতাসহ মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

উল্লেখ্য, শনিবার (১৯ অক্টোবর) মধ্যরাতে ‘মম মোবাইল শপ’ এ দুর্ধর্ষ চুরি সংঘটিত হলে ২৬টি মূল্যবান স্মার্টফোন ও অন্যান্য সামগ্রীসহ আড়াই লাখ টাকার ক্ষতি করে চোরের দল। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড