• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনাগামী ট্রেন গেল রাজশাহীর দিকে, চিৎকার চেঁচামেচি যাত্রীদের

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২১ অক্টোবর ২০১৯, ০৯:১০
ট্রেন
ট্রেন (ছবি : সংগৃহীত)

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী জংশনে থামার কথা থাকলেও সেখানে না এসে ঈশ্বরদী বাইপাস অতিক্রম করে রাজশাহী অভিমুখে যাওয়ার ঘটনা ঘটেছে। 

ট্রেনটি দিক পরিবর্তন করে ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে রাজশাহীর দিকে চলে যায়। পরে ট্রেনের চালক বিষয়টি উপলব্ধি করে দ্রুত ট্রেনটি বাইপাসের কাছে থামিয়ে দেন।

রোববার (২১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

চিত্রা এক্সপ্রেসের এক যাত্রী বলেন, চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৭টায় ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যথারীতি রাত সাড়ে ১২টায় ঈশ্বরদী জংশনে যাত্রা বিরতির কথা ছিল। ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশনে না এসে রাজশাহী অভিমুখে ঈশ্বরদী বাইপাস স্টেশনের দিকে চলে যায়। 

এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই চিৎকার চেঁচামেচি শুরু করেন। পরে ট্রেনের চালক বাইপাস স্টেশনে গিয়ে ট্রেন থামিয়ে দেন। সেখানে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় অপেক্ষার পর ট্রেনটি ঈশ্বরদী জংশনে আসে।

এ বিষয়ে রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল-মামুন জানান, এটি করা হয়েছে ট্রেনটির মুখ ঘোরানোর জন্য, অন্য কোনো ব্যাপার নয়। ২-৩ বছর পর পর এটা করতে হয়। পূর্বসিদ্ধান্ত অনুযায়ী এটা করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত রোববার (১৩ অক্টোবর) চালক ছাড়াই ঈশ্বরদী থেকে রাজশাহী চলে যায় পাবনা এক্সপ্রেস ট্রেন। এ ঘটনায় দায়ী তিনজনকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড