• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে ইলিশ কেনায় ৪ জনের জেল-জরিমানা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ০৩:৫৬
ইলিশ
ইলিশ কিনে জরিমানা (ছবি : সংগৃহীত)

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ক্রয়ের দায়ে একজনকে সাতদিনের কারাদণ্ড এবং তিনজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২০ অক্টোবর) অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও টঙ্গীবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওছেন মে এই দণ্ডাদেশ দেন।

জানা যায়, শনিবার (১৯ অক্টোবর) গভীর রাতে উপজেলার আবদুল্লাহপুর এলাকা থেকে ৫০ কেজি ইলিশসহ উপজেলার পশ্চিম পাইকপাড়া গ্রামের হুমায়ূন শেখকে আটক করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাতদিনের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া রবিবার ভোরে উপজেলার হাইয়ারপাড় গ্রাম থেকে টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতুর ভাতিজা রাসেল হালদার সহ মূলচর গ্রামের এনামূল হক এবং হাইয়ারপাড় গ্রামের শাহাদাত শেখকে আটক করে উপজেলা মৎস্য বিভাগ এবং দিঘিরপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ।

পরে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। উদ্ধারকৃত মাছগুলো কয়েকটি মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও টঙ্গীবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওছেন মে জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক জনকে কারাদণ্ড ও তিন জনকে জরিমানা করা হয়েছে।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড