• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবীর কটূ‌ক্তিকারীর সর্বোচ্চ শা‌স্তি নি‌শ্চিত করুন : হেফা‌জতে ইসলাম 

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ০২:১৬
বাবুনগরী
হেফাজতে ইসলাম (ছবি : সংগৃহীত)

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে ছাত্র-এলাকাবাসীর ব্যাপক সংঘর্ষে আহত এবং নিহ‌ত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জা‌নি‌য়ে‌ছেন হেফাজ‌তে ইসলাম বাংলা‌দেশের আমীর, দারুল উলূম হাটহাজারীর মহাপ‌রিচালক আল্লামা শাহ আহমদ শফী ও হেফাজত মহাস‌চিব আল্লামা জুনা‌য়েদ বাবুনগরী।

র‌বিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় গণমাধ্য‌মে পাঠা‌নো এক বিবৃ‌তিতে হেফাজত নেতৃবৃন্দ এ প্র‌তিবাদ জানান।

বিবৃতিতে হেফাজত নেতৃদ্বয় বলেন, সামা‌জিক যোগা‌যোগ মাধ্যম ফেসব‌ুকের ম্যা‌সেঞ্জা‌রে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও তার প‌রিবারবর্গ নি‌য়ে কটূ‌ক্তি ও অবমাননাকারী হিন্দু যুবক ‌বিপ্লব চন্দ্র শুভকে আইনের আওতায় না এনে উল্টো ছাত্র-জনতার শা‌ন্তিপূর্ণ বিক্ষ‌োভ মি‌ছি‌লে পু‌লিশ কর্তৃক হামলা ক‌রে চরম ধৃষ্টতার প‌রিচয় দি‌য়ে‌ছে। অবিলম্ব‌ে রাসূলের (সা.) কটূ‌ক্তিকারী হিন্দু যুবক এবং হামলাকারী পু‌লি‌শ সদস্য‌দের স‌র্বোচ্চ শা‌স্তি নি‌শ্চিত করুন। অন্যথায় নবী‌ প্রে‌মিক জনতা অসহ‌যোগ আন্দোলন গড়ে তুল‌বে।

তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) বিশ্ব মুসলমান‌দের হৃদ‌য়ের স্পন্দন। মহান আল্লাহর তাআলার প‌রই রাসূলের (সা.) স্থান। তি‌নি আমা‌দের আদর্শ মহাপুরুষ। তার প‌বিত্র জীবন নি‌য়ে, তার প‌রিবারবর্গ নি‌য়ে কেউ কটূ‌ক্তি কর‌লে তা কোনো মুসলমান সহ্য কর‌তে পা‌রে না। বাংলা‌দে‌শে কিছু‌দিন পরপর এমন ঘটনা ঘট‌ছে। নবী অবমাননা যেন আর না হয় আমরা সরকারের কা‌ছে নবী অবমাননার স‌র্বোচ্চ মৃত্যুদণ্ড ক‌রে আইন পাশ করার জোর দাবি জানা‌চ্ছি।

হেফাজত নেতৃদ্বয় আরও বলেন, বোরহানউদ্দিনে রবিবারের শা‌ন্তিপূর্ণ মি‌ছি‌লে পুলিশ-জনতার সংঘর্ষে যারা প্রাণ হা‌রি‌য়েছে তারা নিঃসন্দেহে শহীদ। উক্ত শহীদ‌দের শোক সন্তপ্ত পরিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি এবং আহত তাওহী‌দি জনতার আশু সুস্থতা কামনা কর‌ছি।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড