• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫ উগ্রপন্থি সন্ত্রাসীকে আটক করল র‌্যাব 

  রংপুর প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ২১:৫১
উগ্রপন্থি
আটককৃত ৫ উগ্রপন্থি ( ছবি : দৈনিক অধিকার )

রংপুরের তাজহাট এলাকায় অভিযান চালিয়ে ৫ উগ্রপন্থি সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১৩।

শনিবার (১৯ অক্টোবর) গভীররাতে নগরীর আলমনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- রংপুর কোতয়ালী থানার পশ্চিম বাবু খা এলাকার মৃত নওশাত আলীর ছেলে মনোয়ার হোসেন বিপ্লব (৩৩), একই এলাকার মৃত মোবারক আলীর ছেলে রিজমুল আলম (৪৫), মহিদার রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩৬), গাইবান্ধা সদর উপজেলার কুপতলার তৈয়ব আলীর ছেলে আল শাহরিয়া অলম (৩১) ও পলাশবাড়ীর গারানটা গ্রামের শাহ ওবায়দুল হকের ছেলে শাহ মো. ফেরদৌস তাজিম (৩৪)।

র‌্যাব-১৩-এর উপঅধিনায়ক ও মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আলমনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের আটককৃতরা উগ্রপন্থি সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আগামী ১০ নভেম্বর মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী ঘিরে রাষ্ট্রীয় ও ধর্মীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গকে হত্যা এবং প্রজাতন্ত্রের সম্পত্তির ক্ষয়ক্ষতি করার লক্ষ্যে নাশকতা ঘটানোর পরিকল্পনা তৈরির উদ্দেশ্যে তারা একত্রিত হয়েছিল।

আটককৃতদের বিরুদ্ধে রংপুর কোতয়ালী থানা, কুড়িগ্রাম সদর ও টাঙ্গাইল সদর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় র‌্যাবের এ কর্মকর্তা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড