• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুরাতন সোফা নিতে না পেরে যুবককে নির্যাতন করল পুলিশ

  যশোর প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৮:২৭
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করছে হাবিবুর রহমানের ছোট বোন ফারিয়া সুলতানা ( ছবি : দৈনিক অধিকার )

পুরাতন সোফা কেনাকে কেন্দ্র করে হাবিবুর রহমান নামে এক যুবককে আটক করে নির্যাতনের অভিযোগ উঠেছে বাঘারপাড়া উপজেলার খাজুরা ক্যাম্প পুলিশের বিরুদ্ধে।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নির্যাতিত যুবকের পরিবার এ অভিযোগ করেন। এ সময় সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করেন নির্যাতিত যুবকের ছোট বোন ফারিয়া সুলতানা।

সংবাদ সম্মেলনে ফারিয়া সুলতানা বলেন, হাবিবুর রহমানের পরিবার বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে ফুটপাতের পাশে খাবারের হোটেল পরিচালনা করেন। দরিদ্রতার কারণে হাবিবুর ও তার বাবা-মা সবাই ওই দোকানে কাজ করেন। তাদের দোকানের পাশের ফার্নিচার ব্যবসায়ী লিটনের কাছ থেকে তিন মাস আগে কম দামে পুরানো একটি সোফা সেট কিনেন। সোফা ক্রয়ের দিন রাতেই হঠাৎ খাজুরা ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম ফোন দিয়ে হাবিবুরের বাবা শহিদুল ইসলামকে ক্যাম্পে ডেকে পাঠান। ক্যাম্পে যেতে রাজি না হওয়ায় সে ফোনেই সোফা সেটটি নিয়ে নিচ্ছে বলে জানায় এবং এ বিষয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে। কিন্তু হাবিবুরের বাবা দোকান থেকে সোফা সেটটি কিনে বাড়িতে নিয়ে আসেন। এতে ক্ষিপ্ত হন এসআই রফিকুল ইসলাম।

এরপর গত ১৬ অক্টোবর সন্ধ্যায় খাজুরা বাজারের পেট্রল পাম্পের সামনে থেকে হাবিবুর রহমানকে আটক করে এবং ক্যাম্পে নিয়ে বেধড়ক মারধর করে। পর দিন সকালে ক্যাম্পে গেলে হাবিবুরকে ছেড়ে দিতে এক লাখ টাকা দাবি করে পুলিশ। টাকা দিতে না পারায় ৫০ পিস ইয়াবার অভিযোগ দিয়ে হাবিবুরকে আদালতে পাঠানো হয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। এ অবস্থায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে হাবিবুরকে মুক্তি দিতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন তার বাবা-মা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- হাবিবুর রহমানের বাবা শহিদুল ইসলাম, মা পারুল বেগম, ভাই মাহাবুবুর রহমান ও জিসান হোসেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড