• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ব্যবসায়ী হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

  ফরিদপুর প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৭:১২
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুদি ব্যবসায়ী বিকাশ সাহা (৪৪) হত্যা মামলার রায়ে চারজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

রবিবার (২০ অক্টোবর) বিকালে এ রায় দেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২ নম্বর আদালতের বিচারক মোসা. কামরুর ন্নাহার বেগম। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত চার আসামির মধ্যে তিনজন উপস্থিত ছিলেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ভাঙ্গা উপজেলা চৌধুরী কান্দা সদরদি গ্রামের আলমিন শেখ (২০), স্বপন মুন্সি (২৬), মো. নাহিদ শেখ (২৪), আয়নাল শেখ (২৬)। এদের মধ্যে আলমিন শেখ পালাতক রয়েছেন।

আদালতের অতিরিক্ত (পিপি) এমএ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের দিকের ভাঙ্গা বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা বিকাশ সাহাকে চৌধুরীকান্দা সদরদি গ্রামে তার বাড়ির অদূরে একটি বাঁশ ঝোপের ভেতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রামাণিত হওয়ায় রায়ে আসামিদের চারজনকেই মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন বিচারক।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড