• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে মাদক কারবারির মরদেহ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৫:৪৯
থানা
শ্রীবরদী থানা (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদী উপজেলা থেকে রেজাউল করিম রাজু (৫০) নামে এক মাদক কারবারির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২০ অক্টোবর) ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের দিগদারি গ্রামের ধানক্ষেতের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাজু পার্শ্ববর্তী গড়খোলা গ্রামের মৃত মোনায়েম সওদাগরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজু দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক কারবার চালিয়ে আসছিল। এ ব্যাপারে তার নামে শ্রীবরদী থানায় একাধিক মামলা রয়েছে। সম্প্রতি সে আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে বাড়িতে আসে। এ দিকে, পুলিশ মাঝে মধ্যেই ওই এলাকায় অভিযান চালায়। ফলে শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে সে পুলিশের ভয়ে ঘর থেকে বের হয়ে আত্মগোপনে যায়।

এরপর রবিবার ভোরে দিগদারি গ্রামের মোরাদুজ্জামানের বাড়ি সংলগ্ন ধানক্ষেতের পাশের একটি পরিত্যক্ত স্থানে রাজুর মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। এ সময় তার চোখ দিয়ে রক্ত পড়ছিল। পরে খবর পেয়ে শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় রাজুর স্ত্রী নাছমিন বেগম বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে। পাশাপাশি বিষয়টিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড