• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ-জনতা সংঘর্ষ

ভোলায় বিজিবি ও কোস্টগার্ড মোতায়েন

  ভোলা প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৫:৪৮
বিজিবি ও কোস্টগার্ড
পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ও কোস্টগার্ড মোতায়েন (ছবি : সংগৃহীত)

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় বিজিবি ও কোস্টগার্ড মোতায়েন করা হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে সংঘর্ষস্থলে প্রথমে বিজিবি পরে কোস্টগার্ড মোতায়েন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা শরীফুল ইসলাম।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়। নিকটস্থ ব্যাটালিয়ন থেকে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। প্রথমে হেলিকপ্টারে এক প্লাটুন বিজিবি ঘটনাস্থলে পৌঁছায়।

এ দিকে স্থানীয়রা জানান, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ২ নম্বর ওয়ার্ডের বিপ্লব কুমার শুভ নামে একজন ফেসবুক মেসেঞ্জারে আল্লাহ ও নবী মুহাম্মদ (সঃ)-কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এরই প্রতিবাদে তারা সমাবেশ করলে পুলিশের বাধার মুখে সেখানে সংঘর্ষের ঘটনা ঘটে।

অপর দিকে সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। ২০ পুলিশ সদস্যসহ অন্তত শতাধিক মানুষ আহত হয়েছেন। নিহতরা হলেন- মাহাফুজ, মিজান, আবু তাহের ও মাহাবুব। মাহফুজুর রহমান বোরহানউ‌দ্দিন পৌরসভার ৩ নম্বর ওয়া‌র্ডের সা‌বেক ক‌মিশনার মিরাজ পা‌টোয়া‌রির ভাই। আহতদের ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড