• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

২০ অক্টোবর ২০১৯, ১৫:২৩
নিহত
নিহত গুনু মিয়া (ছবি : দৈনিক অধিকার)

গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় চট্টগ্রামের রাউজান উপজেলা থেকে গুনু মিয়া ওরফে হাঁচি মিয়া (৫৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২০ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার গহিরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ গুনু মিয়া ওই এলাকার মৌলভী নুরুল ইসলাম বাড়ির লক্ষ্মী মিয়ার ছেলে।

নিহতের দ্বিতীয় স্ত্রী জেসমিন আকতার জানান, ‘দীর্ঘদিন ধরে আমার স্বামীর সঙ্গে কিছু প্রতিবেশীর জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। গুনু মিয়ার জায়গার ওপর রাস্তা দিতে চেয়েছিলেন তারা। এতে গুনু মিয়া বাধা দেওয়ায় প্রতিবেশীরা তাকে মেরে ফেলার হুমকি-ধমকিও দিয়েছিল। এছাড়া লাশ উদ্ধারের সময় আমার স্বামীর জায়গা-জমির সকল দলিলপত্র স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আবছার বাঁশি নিয়ে গেছেন।’

তবে, এ ব্যাপারে কথা বলতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আবছার বাঁশি কথা বলতে রাজি হননি।

এ দিকে, ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেছে। এটা হত্যা না কি আত্মহত্যা এর সঠিক তথ্য জানতে লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বর্তমানে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা নেওয়া হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ময়না তদন্তের প্রতিবেদনের ভিত্তিতে বিষয়টিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড