• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে শারদ সম্মিলন অনুষ্ঠিত

  নরসিংদী প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১২:২৪
শিল্পমন্ত্রী
শারদ সম্মিলন ও শ্রেষ্ঠ পূজা মণ্ডপ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

জেলা প্রশাসনের উদ্যোগে নরসিংদীতে শারদ সম্মিলন ও শ্রেষ্ঠ পূজা মণ্ডপ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে নরসিংদী সার্কিট হাউসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও মনোহরদী-বেলাব থেকে নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হমায়ুন।

অনুষ্ঠানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার চেতনার কথা উল্লেখ করে শিল্পমন্ত্রী বলেন, আজকের এই শারদ সম্মিলন প্রমাণ করে সত্যিকার অর্থেই বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যেখানে কোনো ধর্ম-বর্ণ ও জাতি ভেদাভেদ নেই। সকলেই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ।

শারদ সম্মিলন ও শ্রেষ্ঠ পূজা মণ্ডপ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নরসিংদী-২ পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, নরসিংদী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সূর্য্যকান্ত দাসসহ সাংবাদিক ও ব্যবসায়ী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নরসিংদী জেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির সদস্যদের মধ্যে সভাপতি ও প্রধান অতিথি ক্রেস্ট তুলে দেন। এছাড়া শ্রেষ্ঠ পূজা মণ্ডপ হিসেবে নরসিংদী জেলার ছয়টি পূজা মণ্ডপকে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড