• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের হাতেই জীবন প্রদীপ নিভল মায়ের

  বাগেরহাট প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১২:০৪
আটক
নিজের মাকে গলাকেটে হত্যার দায়ে আটককৃত মাদকাসক্ত ছেলে রাসেল মোল্লা (ছবি : দৈনিক অধিকার)

মুঠোফোন কিনে না দেওয়ায় বাগেরহাটের সদর উপজেলায় নিজের মা রাবেয়া বেগমকে (৫৫) গলাকেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে রাসেল মোল্লা।

নিহত রাবেয়া বেগম সদর উপজেলার পশ্চিম বাসাবাটি এলাকার মৃত শাহজাহান মোল্লার স্ত্রী। 

রবিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে পৌর শহরের পশ্চিম বাসাবাটি এলাকায় লোমহর্ষক এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেল মোল্লাকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসীদের বরাত দিয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল জানান, পশ্চিম বাসাবাটি এলাকার মৃত শাহজাহান মোল্লার মাদকাসক্ত ছেলে রাসেল বেশ কয়েকদিন ধরেই মায়ের কাছে মুঠোফোন কিনে দেওয়ার জন্য বায়না করে আসছিল। এ দিকে, তার মা রাবেয়া বেগম তার পরিবর্তে বোনকে একটি মুঠোফোন কিনে দেয়। এতে রাসেল মোল্লা মায়ের প্রতি ক্ষিপ্ত হয়। পরবর্তীতে এ ঘটনার জেরে রবিবার সকালে নিজের মা রাবেয়া বেগমকে গলাকেটে হত্যা করে মাদকাসক্ত রাসেল মোল্লা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক রাসেল মোল্লাকে আটকসহ নিহত রাবেয়া বেগমের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

গলাকাটা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, নিহত রাবেয়ার চার ছেলে-মেয়ের মধ্যে রাসেল মোল্লা ছোট ছিল। নিজের মাকে হত্যার ঘটনায় রাসেল মোল্লাকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান বাগেরহাট মডেল থানার এ পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড