• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে ৪ দোকানিকে জরিমানা 

  হাটহাজারী প্রতিনিধি, চট্টগ্রাম

১৯ অক্টোবর ২০১৯, ২১:৫৪
রেস্টুরেন্টের খাবার
অপরিচ্ছন্ন জায়গায় রেস্টুরেন্টের খাবার ( ছবি : দৈনিক অধিকার )

মেয়াদ উত্তীর্ণ ওষুধ, পচা খাবার, ছাপা সংবাদপত্র ব্যবহার ক‌রে সংর‌ক্ষিত খাদ্যদ্রব্য এবং আ‌য়ো‌ডিন বিহীন লবণ রাখার দায়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় ৪ দোকানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর ২টায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ অভিযান প‌রিচালনা ক‌রেন।

জানা যায়, হাটহাজারী পৌরসভার বাসস্ট্যান্ড এলাকার ‘ভাত ঘর’ রেস্টু‌রেন্টে জমা‌নো নোংরা পা‌নি ব্যবহার ক‌রে বাসন ধোয়া এবং আ‌য়োডিন বিহীন লবণ ব্যবহার ক‌রায় ৫ হাজার টাকা, কস্তু‌রি হো‌টেল‌কে কাঁচা মাছ ও মাংসের সঙ্গে রান্না করা খাবার, ময়দার খা‌মির সংরক্ষণ, খাদ্যদ্রব্য সংরক্ষ‌ণে ছাপা সংবাদপত্র ব্যবহার করায় ৫ হাজার টাকা এবং ফ‌তেহাবাদ এলাকার ব্লু হিল রেস্টু‌রেন্ট‌কে বেশি দা‌মে কোমল পানীয় বিক্রয় ও নোংরা পাত্র ব্যবহার ক‌রে খাদ্যদ্রব্য সংরক্ষণ করায় ৫ হাজার টাকা এবং নিউ হাটহাজারী ফা‌র্মে‌সি‌কে মেয়াদ উত্তীর্ণ ওষুধ, মেয়াদ বিহীন কাটা ওষুধ সংরক্ষণ, একই প্যা‌কে‌টে মেয়াদসহ ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ সংরক্ষণ করার দায়ে ১৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়।

শনিবার দুপুরে হাটহাজারী উপ‌জেলা প্রশাসন ও ক্যাব, হাটহাজারী মডেল থানা পু‌লিশ এ অভিযান চালায়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড