• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু রমজান হত্যা: নিহতের মামি ও মামাতো বোন আটক

  নড়াইল প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ২১:৪২
রমজানের লাশ
শিশু রমজানের লাশ (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলার সিংগা গ্রামে শিশু রমজান শেখ (৭) হত্যাকাণ্ডের ঘটনায় নতুন করে শিশুর মামি পুতুল (ইউসুফের স্ত্রী) ও মামাতো বোন মিমকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় সন্দেহভাজন আসামি হিসেবে তাদের আটক করে লোহাগড়া থানার পুলিশ।

এর আগে নিহতের বাবা ইলিয়াস শেখ, মামা ইউসুফ শেখ, খালা লাকী বেগম, খালু হাবিবুর রহমানকে আটক করে পুলিশ। ওই চারজনকে শনিবার সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়ছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে সিংগা গ্রাম থেকে সন্দেহভাজন আসামি হিসেবে পুতুল (৩৫) ও তার মেয়ে মিমকে (১২) আটক করে পুলিশ।

এলাকাবাসী জানায়, মিম লোহাগড়া লক্ষীপাশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. বুলবুল বিশ্বাস সর্বশেষ দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সঠিক তদন্ত করে পুলিশ প্রকৃত অপরাধীদের আটক করুক।

উল্লেখ্য, রমজান সিংগা-মশাঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত। গত বুধবার সকালে স্কুলে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। বুধবার সন্ধ্যার আগে তার লাশ পাওয়া যায় শিশুটির পিতার ও নানার বাড়ি পার্শ্ববর্তী বাগানে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় শুক্রবার রমজানের নানা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মো. আমানুল্লা-আল বারী জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড