• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেন্দিগঞ্জে দুই পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

  বরিশাল প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ২০:৫৪
পুলিশ বরখাস্ত
পুলিশ বরখাস্ত (ছবি : দৈনিক অধিকার)

নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ নিধনে জড়িত ১০ জেলেকে আটকের পর ঘুষ নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগে বরিশালের মেহেন্দিগঞ্জ থানার দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া দুজন হলেন- সহকারী উপপরিদর্শক দেলোয়ার হোসেন ও কনস্টেবল সুমন সিকদার।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ওই দুজনকে সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে। স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দুজন পুলিশ সদস্য শুক্রবার ভোর ৫টার দিকে মেহেন্দিগঞ্জ সংলগ্ন মেঘনার লালখাড়াবাদ এলাকায় যান। এ সময় সেখানে নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে মাছ ধরার সময় ১০ জেলেকে আটক করেন তারা। পরে ৬৫ হাজার টাকা ঘুষ নিয়ে জেলেদের ছেড়ে দিয়ে জাল ও ইলিশ নিয়ে ফিরে আসেন দুই পুলিশ সদস্য। এ ঘটনায় ক্ষুদ্ধ জেলেরা পুলিশের বিচার চেয়ে শুক্রবার এলাকায় বিক্ষোভ করেন। মেহেন্দিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা শিমুল রানী পাল জানান, মা ইলিশ রক্ষা কার্যক্রমে আইনশৃঙ্খলা বাহিনী নদীতে অভিযানে গেলে মৎস্য কর্মকর্তা সঙ্গে থাকা বাধ্যতামূলক। কিন্তু অভিযুক্ত পুলিশ সদস্যরা মৎস্য কর্মকর্তাকে না জানিয়ে মেঘনায় অভিযানে গিয়েছিলেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড