• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের মঞ্চ সজ্জার সময় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  জামালপুর প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ২০:১৩
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
প্রতীকী ছবি

জামালপুরের মেলান্দহে আওয়ামী লীগের সম্মেলনে সাজসজ্জার কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলমগীর আহম্মেদ (২৮) নামে এক ডেকোরেটর শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি পাছপয়লা ঠেঙ্গেপাড়া গ্রামের সওদাগর আলীর ছেলে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের পাছপয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ জানান, বিকালে পাছপয়লা প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহমুদপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন আয়োজন উপলক্ষে সাজসজ্জার কাজ চলছিল। দুপুরে সম্মেলনস্থলে সজসজ্জার কাজ করার সময় অসাবধানতাবশত ডেকোরেটর শ্রমিক আলমগীর একটি বিদ্যুতের তারে জড়িয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত মেলান্দহ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান বলেন, এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় সবাই শোকাহত, আমরা দুঃখ প্রকাশ করছি। সেই সঙ্গে শনিবারের সম্মেলন স্থগিত করা হয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড