• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার- ড. নদভী এমপি

  মুহাম্মদ হোসেন মেহেদী, লোহাগাড়া, চট্টগ্রাম

১৯ অক্টোবর ২০১৯, ১৬:৩০
চট্টগ্রাম
সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী

চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই শিক্ষা ব্যবস্থার অবকাঠামোগত উন্নয়নে সরকার বদ্ধপরিকর।

তাছাড়া বিগত দিনে কলাউজানের  যোগাযোগব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সামনে আরও হবে ইনশাআল্লাহ। এলাকার সার্বিক উন্নয়নে সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, কলাউজানের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান বিভিন্ন আলেম ওলেমার নামে নামকরণ করা হয়েছে। তাই কলাউজানের প্রতি আমাদের আলাদা দৃষ্টি আছে এবং ভবিষ্যতেও থাকবে।

১৯ অক্টোবর দুপুর ১টায় লোহাগাড়ার কলাউজান শাহ রশিদিয়া ফাজিল মাাদ্রাসার অ্যাকাডেমিক ভবন উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। শাহ রশিদিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আ ন ম নোমান ও আওয়ামী লীগ নেতা আবদুল জব্বারের সঞ্চালনায় মাদ্রাসা গভর্নিং বডির সহসভাপতি আলহাজ্ব সাইফুদ্দিন হাসানের সভাপতিত্বে উক্ত সভায় আরও বক্তব্য রাখেন- বিশেষ অতিথ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী।

এতে আরও উপস্থিত ছিলেন- লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু, কলাউজান ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আমিরাবাদ ইউপি'র(ভারপ্রাপ্ত) চেয়ারম্যান এস এম ইউনুছ চৌধুরী, রশিদিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আবু বকর, মাওলানা গোলাম রসুল কমরী, আওয়ামী নেতা মিয়া মুহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগ আহ্বায়ক জহির উদ্দিন, মহিলা মেম্বার  জেসমিন আক্তার, প্রমুখ।

সভা শেষে সদ্য প্রয়াত কলাউজান ইউপির সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী শাহাব উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম রসুল কমরী।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড