• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে ট্রাকের সঙ্গে মাহিন্দ্রার সংঘর্ষে মা-ছেলে নিহত

  বরিশাল প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১৫:৫৪
বরিশাল
দুমরে-মুচরে যাওয়া টেম্পুটি

বরিশাল নগরীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রাযাত্রী মা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন। শনিবার বেলা ১টায় নগরীর সাগরদী সেতু সংলগ্ন কুয়েত প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- মা দেলোয়ারা বেগম (৬০) ও ছেলে শিপন (৩৫)। তাদের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার শ্রীরামকাঠী গ্রামে। বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম দুর্ঘটনায় দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় আহত মাহিন্দ্রাযাত্রী আনিস (৪২), স্বপন (৫০), শিপন (৪৫) ও মোর্শেদা বেগমকে (৩০) বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেমাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রূপাতলী বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহিন্দ্রাটি নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অ্যাংকর সিমেন্ট কোম্পানির একটি ট্রাকের সঙ্গে মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেম্পুটি দুমড়ে-মুচড়ে যায়। দেলোয়ার বেগম ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে শিপনের মৃত্যু ঘটে।

উল্লেখ্য গত মঙ্গলবার নগরীর সিঅ্যান্ডবি সড়কে বিআরটিসি বাসের সঙ্গে যাত্রীবাহী মাহিন্দ্রার সংঘর্ষে নিহত হয়েছিল দুজন যাত্রী।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড