• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ মায়ের

  ফরিদপুর প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১৫:৩৭
ফরিদপুর

ফরিদপুরের সদরপুর উপজেলায় এক পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটেছে সদরপুরের ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পিতৃত্বের দাবি অস্বীকার করে নিজ সন্তানকে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন নিহত শিশুটির মা।

২ বছর ৪ মাস বয়সের এই শিশুটির নাম রহমত প্রামাণিক। তার পিতার নাম হানিফ প্রামাণিক বলে শিশুটির গর্ভধারিণী মা জানিয়েছেন। তবে সন্তানের পিতৃত্বের বিষয়টি তার জন্মদাতা পিতা স্বীকার করেন না বলে তার অভিযোগ।

রহমত নামে এই শিশুটির মা স্বপ্না আক্তার জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেতে তার শিশু সন্তানের লাশ পান। স্বপ্না আক্তারের অভিযোগ, তার সন্তানকে তার স্বামী হানিফ প্রামাণিক শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যার পর তিনি ঘুমিয়েছিলেন। রাত ৯টার দিকে ঘুম থেকে জেগে দেখেন বিছানায় বাচ্চা নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করে পাশের ধান ক্ষেতে লাশ দেখতে পান।

স্বপ্না বেগম স্বীকার করেন, বেশ কিছুদিন যাবত এই সন্তানকে নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা চলছিল। তার স্বামী রহমতের পিতৃত্ব স্বীকার করছিল না।

এ ব্যাপারে তিনি হানিফ প্রামাণিককে আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় স্বপ্না বেগম বাদী হয়ে স্বামী হানিফ প্রামাণিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে হানিফ প্রমাণিক পলাতক রয়েছেন বলে তিনি জানান।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড