• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

  গাজীপুর প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১৪:০৮
আত্মহত্যা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে সাফা আক্তার (১৮) নামে এক কলেজছাত্রী প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে কাওরাইদ ইউনিয়নের বলদিঘাট এলাকার শিমুলতলী গ্রাম থেকে সাফার লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজছাত্রী সাফা শিমুলতলী গ্রামের প্রবাসী সিরাজুল ইসলামের মেয়ে। সে উপজেলার আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

নিহতের মা শামছুন নাহার জানান, প্রতিদিনের মতো শনিবার সকাল ৭টার দিকে আমার মেয়েকে ডাকতে গিয়ে দেখি তার থাকার ঘরের দরজা খোলা রয়েছে এবং সে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে।

তিনি আরও জানান, আমার ননদের ছেলে জোবায়েরের সঙ্গে আমার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) আশিষ কুমার দাস জানান, গত রাতে পরিবারের সকলের সঙ্গে খাবার খাওয়ার পর অন্যরা ঘুমিয়ে গেলে রাতের কোনো এক সময় নিজের ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। পরে স্বজনরা তার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে  লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।     

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড