• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানব পাচার মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

  সাতক্ষীরা প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১১:১৫
তুহিনুর রহমান তুহিন
জেলা যুবলীগের সদস্য তুহিনুর রহমান তুহিন (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কৃত ও জেলা যুবলীগের সদস্য তুহিনুর রহমান তুহিনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শহরের বাইপাস সড়ক থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটক করে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, তুহিন শহরের সংগ্রাম টাওয়ার ভাড়া নিয়ে জেন্টস পার্লারের নামে মিনি পতিতালয় গড়ে তুলেছিল। গত ৭ অক্টোবর সেখানে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে আটক করে পুলিশ। ওই অভিযানে হোটেলটির বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ কনডম ও গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ওই ঘটনার প্রেক্ষিতে তুহিনের নামে মানব পাচার আইনে পুলিশ মামলা দায়ের করে। এরপর সে পৌর যুবলীগের সভাপতি পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত হয়। তারপর থেকে তিনি পালাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের ওই ওসি আরও জানান, সংগ্রাম টাওয়ার থেকে আটককৃত ৮ আসামিসহ তুহিনের বিরুদ্ধে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের এসআই মো. ফরিদ হোসেন বাদি হয়ে মানব পাচার আইনে মামলা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড