• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিসেম্বরেই গ্যাস সমস্যার সমাধান : জ্বালানি প্রতিমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১৯ অক্টোবর ২০১৯, ০০:৫৬
নসরুল হামিদ বিপু
বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (ছবি : ফাইল ফটো)

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, ইতোমধ্যে বর্তমান সরকার সারাদেশের মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। ফলে লোডশেডিং নেই বললেই চলে। এ কারণে বিদ্যুৎ নিয়ে সাধারণ মানুষের অভিযোগেরও কোনো সুযোগ নেই। 

এরই ধারাবাহিকতায় সরকার গ্যাস নিয়ে কাজ করছে। ইতোমধ্যে জনগণ তার সুফলও ভোগ করছে। চলতি বছরের ডিসেম্বরের মধ্যে গ্যাসের সমস্যার সমাধান হবে। 

কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়নে আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

সম্মেলনে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এসব উন্নয়ন সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বের হাত ধরে দেশ যখন উন্নয়নের জোয়ারে ভাসছে তখনি কিছু ষড়যন্ত্রকারী অনুপ্রবেশের মাধ্যমে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছে। এরই ধারাবাহিকতায় শুক্রবারের এই সম্মেলনে কোনো ষড়যন্ত্রকারী দলে অনুপ্রবেশের সুযোগ পাবে না। 

প্রতিমন্ত্রী বলেন, শুরু থেকেই যার পরিবার আ. লীগের জন্য ত্যাগ স্বীকার করেছে শুধুমাত্র তাদের দলে সুযোগ দেওয়া হবে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে চলমান উন্নয়নের ধারাবাহিকতায় কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী শুভাঢ্যা খালের নাব্যতা ফেরানোসহ এই খালটি রক্ষায় এক হাজার ২শ কোটির প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রকল্পটি বাস্তবায়িত হলে দ্বিতীয় হাতিরঝিল হিসেবে পরিচিতি পাবে কেরানীগঞ্জের শুভাঢ্যা খাল। 

আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বাছের উদ্দিন। 

সম্মেলনে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব প্রমুখ উপস্থিত ছিলেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড