• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ধর্ষণকালে আটক ইউপি সদস্য 

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৮ অক্টোবর ২০১৯, ২০:৫৬
আটক ইউপি সদস্য
আটক ইউপি সদস্য আবু বকর সিদ্দিক ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের ভালুকা উপজেলায় গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে আবু বকর সিদ্দিক ওরফে বাবুল মুন্সি (৪৫) নামে এক ইউপি সদস্যকে গণধোলায় দিয়ে আটকে রাখে এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের তালাব গ্রামে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। 

আটক আবু বকর সিদ্দিক উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের তালাব গ্রামের আহম্মদ আলী মামলার সুবাদে ময়মনসিংহ আদালতে যান। পরে এই সুযোগে ইউপি সদস্য ও কাচিনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে বাবুল গৃহবধূর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালায়।

এ সময় গৃহবধূ কৌশলে ঘর থেকে বের হয়ে বাহির থেকে দরজায় তালা লাগিয়ে প্রতিবেশীদের খবর দেন। পরে এলাকার লোকজন বাবুল মুন্সিকে গণধোলায় দিয়ে আটক করে রাখে। এরপর তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ভুক্তভোগী গৃহবধূ জানান, ঘটনার দিন তার স্বামী মামলার কারণে ময়মনসিংহ যায়। এ সুযোগে বাড়ি এসে মেম্বার বাবুল জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালায়। এ সময় গৃহবধূর এক শিশু সন্তানও আহত হন। এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে ওই মেম্বারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার (তদন্ত) ওসি মাজহারুল ইসলাম জানান, ধর্ষণচেষ্টা ঘটনায় গৃহবধূ বাদী হয়ে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ  

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড