• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে আহত

  গাজীপুর প্রতিনিধি

১৮ অক্টোবর ২০১৯, ০৫:২১
আহত পোশাক শ্রমিক সিদ্দিক
আহত পোশাক শ্রমিক সিদ্দিক (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে এক পোশাক শ্রমিককে হকিস্টিক, লাঠি দিয়ে মেরে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আহত শ্রমিকের নাম সিদ্দিক (২৫)। তিনি  উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকার সাহাব উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় এস আর সুয়েটার কোম্পানিতে চাকরি করেন।   

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১টার দিকে এস আর সুয়েটার কারখানার সামনে সিদ্দিককে এলোপাতাড়ি লাঠি, হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করে স্থানীয় সন্ত্রাসীরা।   

অভিযুক্ত ব্যক্তিরা হলো- উপজেলার টেপিরবাড়ী গ্রামের আতাদুল্লাহর দুই ছেলে সাকিব (২০) ও রাকিব (১৮), একই এলাকার মুনসুর আলীর ছেলে মো. ইমরান (২০), এবং আতাদুল্লার বাড়ির ভাড়াটিয়া নিজাম (৩৫) ও মিজান (২৫) । 

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোয়েটার কারখানার কাজ শেষে বাড়ি ফেরার সময় এস আর কারখানার সামনে আসার সঙ্গে সঙ্গেই কয়েকজন ব্যক্তি সিদ্দিকের ওপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হন শ্রমিক সিদ্দিক। এ সময় অভিযুক্তরা সিদ্দিকের পকেট থেকে ৮ হাজার ৫শ টাকা এবং একটি স্যামসাং মোবাইল ফোন নিয়ে যায়। এ সময় সিদ্দিকের চিৎকারে স্থানীয় আলামিন, কালামের সহযোগিতায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।    

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ       

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড