• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলিয়ারচরে সড়কে ঝরল মোটরসাইকেল আরোহীর প্রাণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৭ অক্টোবর ২০১৯, ২০:২৬
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : ফাইল ফটো)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাকের নিচে চাপা পড়ে শরীফ (১৮) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলটির চালক হিরন মিয়া ওরফে হৃদয় (২০) গুরুতর আহত হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দ্বাড়িয়াকান্দি-কুলিয়ারচর সড়কের বেইলি ব্রিজের পশ্চিম পার্শ্বে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শরীফ কুলিয়ারচর উপজেলার মেরাতুলি গ্রামের গোলাপ মিয়ার ছেলে। গুরুতর আহত মোটরসাইকেল চালক হিরন মিয়া ওরফে হৃদয় উপজেলার পূর্ব গাইলকাটা গ্রামের জয়নাল মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার একটু আগে কুলিয়ারচর বাজার থেকে একটি নম্বর বিহীন টিভিএস মোটরসাইকেল চালিয়ে দ্বাড়িয়াকান্দি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বেইলি ব্রিজের পশ্চিম পার্শ্বে মুখোমুখি হলে ট্রাকের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী দুইজনই গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী শরীফ মারা যায়। এছাড়া চালক হিরন মিয়া ওরফে হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করে। ট্রাক ও মোটরসাইকেল দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এছাড়া ট্রাকের সাথে থাকা উপজেলার বড়খারচর গ্রামের মৃত লাইছ মিয়ার ছেলে খুরশিদ মিয়া (৫৫) ও লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাতক্ষীর গ্রামের ইউসুফ মিয়ার ছেলে সজিব মিয়াকে (২৪) আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড