• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণ থেকে রেহাই পেতে স্ত্রীকে বলি

  টাঙ্গাইল প্রতিনিধি

১৭ অক্টোবর ২০১৯, ১৭:২৬
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

টাঙ্গাইলের মির্জাপুরে আর্থিকভাবে লাভবান ও বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ছেলে ও স্ত্রীর ভাইয়ের ছেলেকে সঙ্গে নিয়ে নিজের স্ত্রীকে হত্যা করেন ছোট ভাই আলাল উদ্দিন (৫০)।

আলাল উদ্দিন মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়।

তিনি বলেন, গত সোমবার (১৪ অক্টোবর) মির্জাপুর উপজেলার আজগানা এলাকার আউলিয়াবাদ এলাকা থেকে সুফিয়া বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের ভাই বাদী হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশের বিভিন্ন সোর্স এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং ভাতিজা স্বপন মিয়াকে কালিয়াকৈর উপজেলার মাটি কাটা থেকে আটক করা হয়।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায় বড় ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন যাবত পারিবারিক বিরোধ ছিল আলালের। তাকে ফাঁসাতে এবং বিভিন্ন এনজিও থেকে লাখ লাখ টাকা ঋণ ছিল আলালের। যা বউ এর নামে তোলা হয়েছে সেই ঋণ থেকে বাঁচতে ছেলে ভাতিজা এবং সে নিজেই পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়ে বিলের পানিতে লাশ ভাসিয়ে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর তথ্য পাওয়া জায়। আসামিদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet