• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী

  সারাদেশ ডেস্ক

১৭ অক্টোবর ২০১৯, ০২:৩০
বাউফল থানা
ছবি: সংগৃহীত

পটুয়াখালীর বাউফল উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে নির্যাতন চালিয়ে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছে নেশাগ্রস্ত স্বামী। নির্যাতিত গৃহবধূর নাম প্রিয়াঙ্কা রানী (২০) ও অভিযুক্ত স্বামীর নাম তাপস চন্দ্র মণ্ডল।

বিচারের আশায় মারধরের পর ন্যাড়া মাথা নিয়ে ওই গৃহবধূ উপজেলা সদরের ডাকবাংলোর সামনে আসলে উৎসুক মানুষের ভিড় জমে যায়। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরের উপজেলার কালাইয়া লঞ্চঘাট এলাকায় তাপস মণ্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১২ সালে আদাবাড়িয়া ইউনিয়নের হাজিরহাট এলাকার সুশিল চন্দ্র কর্মকারের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ে হয় কালাইয়া ইউনিয়নের লঞ্চঘাট এলাকার বাসিন্দা প্রিয়লাল মণ্ডলের পুত্র তাপস চন্দ্র মণ্ডলের। বিয়ের সময় বিপুল পরিমাণ যৌতুক নেয় তাপসের পরিবার। এরপরও গত তিনবছর কয়েক দফা আরও যৌতুক আনার জন্য চাপ দেয় তাপস। এমনকি নেশাগ্রস্থ অবস্থায় প্রায়ই প্রিয়াঙ্কাকে মারধর করে সে। 

প্রিয়াঙ্কা জানান, তার স্বামী তাপস নিয়মিত নেশা করে। মঙ্গলবার সকালে প্রিয়াঙ্কার কাছে ৫০ হাজার টাকা চায় তাপস।প্রিয়াঙ্কা টাকা দিতে অস্বীকৃতি জানালে তাপস তাকে মারধর করে। এরপর তিন মাসের অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কাকে সেলুনের নাপিত এনে ন্যাড়া করে দেয়া হয়। 

অভিযোগের বিষয়ে স্বামী তাপস চন্দ্র মণ্ডল জানায়, তার মাথায় উকুন হওয়ায় নিজে মাথা ন্যাড়া করেছে। অন্যদিকে এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমএমএ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড